শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
অগ্নিদগ্ধ কল্পনা আক্তার বাঁচতে চায়, সাহায্যের আবেদন

অগ্নিদগ্ধ কল্পনা আক্তার বাঁচতে চায়, সাহায্যের আবেদন

অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছেন মোছাঃ কল্পনা আক্তার (১৯)। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

মোছাঃ কল্পনা আক্তার ফুলগাছ গ্রামের মোঃ আব্দুল করিম-এঁর মেয়ে। তাঁর স্বামী একই ইউনিয়নের কোদালখাতা গ্রামের মোঃ রুবেল ইসলাম দুর্ঘটনাবশত সেদিন আগুন লেগে মোছাঃ কল্পনা আক্তারের শরীরের বুক থেকে পায়ের পাতা পর্যন্ত ঝলসে যায়। সেই থেকে তার ঠাঁই হয়েছে লালমনিরহাট সদর হাসপাতাল হতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে ফুলগাছের বাবার বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

মোছাঃ কল্পনা আক্তারের স্বামী মোঃ রুবেল ইসলাম বলেন, দুর্ঘটনার পর কল্পনাকে লালমনিরহাট সদর হাসপাতালে এনেছিলাম। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (১৩ জানুয়ারি) শ্বশুর বাড়িতে নেয়া হয়েছে। বর্তমানে টাকা পয়সা শেষ হওয়ার কারণে তাকে শ্বশুর বাড়ি নিয়ে আসি।

 

এখন তাকে বাঁচানোর জন্য প্রয়োজন উন্নত চিকিৎসার। কিন্তু সেই টাকা যোগাড় হয়নি। তাঁর কল্পনার চিকিৎসায় ০১৭৯১৪০৭৬৬৪ বিকাশ নম্বরে যোগাযোগ করে সহযোগিতার অনুরোধ জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone